August 10, 2020, 11:54 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

চট্টগ্রাম সাংবাদিক ফোরামের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হস্তান্তর।

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর মাঝে মাননীয় প্রধানমন্ত্রী’র

উপহার সামগ্রী হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক :

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রেক্ষিতে সৃষ্ট মানবিক ও আর্থিক সংকট নিরসনের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্যকর ভূমিকা পালন করছেন । এরিসাথে প্রতিনিয়ত নানা প্রনোদণা, আর্থিক সহায়তা ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন দেশের প্রতিটি ঘরে ঘরে। এরি মধ্যে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে খ্যাত গণমাধ্যমকর্মীদেরও নানা ভাবে সহায়তা করছেন। যার অংশ হিসেবে এবার চট্টগ্রাম সাংবাদিক ফোরামের ৩০ জন সাংবাদিক ও সংবাদ কর্মীদের কাছে পৌছালেন প্রধানমন্ত্রী বিশেষ উপহার সামগ্রী। সম্প্রতি প্রধানমন্ত্রীর কাছে চট্টগ্রাম সংবাদিক ফোরামের আবেদন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের এান ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য বেলাল নূরী এর প্রচেষ্টায় ১৮ মার্চ সন্ধ্যায় চট্টগ্রাম জেলা প্রসাশন থেকে চট্টগ্রাম সার্কিট হাউসে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী গ্রহণ করেন চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান ও সদস্য সচিব চৌধুরী মোঃ রিপন। এসময় চট্টগ্রাম জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ ও চট্টগ্রাম সাংবাদিক ফোরামের বেশ কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন। এদিকে আজ ১৯ মার্চ সকাল ১০ টা থেকে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্য্যলয় থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হস্তান্তর পৌঁছে দেওয়া হয় চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সদস্যদের মাঝে। এসময় চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান ও সদস্য সচিব চৌধুরী মোঃ রিপন সদসদের মাঝে উপহার সামগ্রী হস্তান্তর করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ফোমামের সদস্য রাসেল খান, গোলাম আকবর চৌধুরী, তানভীর আহমেদ, আজম খাঁন,আয়াজ আহমদ, রিপন চৌধুরী, রফিকুল ইসলাম, খোকন নাথ, আবদুল আউয়াল মুন্না, ফরিদা বেগম , খোরশেদ আলম, অমর কান্তি দেব, হারুনুর রশিদ, জাহেদ হোসেন, ইমাম হোসেন, কামাল উদ্দিন, মো সাগর, আহ্সানুল গনি চৌধুরী, এম এ মান্নান, মিজানুর রহমান মাসুদ, ঈসা মোহাম্মদ, সাইমুন রহমান ও এস এম নিজাম উদ্দিন কাদেরী। উপহার সামগ্রী প্রদানের সময় চট্টগ্রাম সাংবাদিক ফোরামের আহবায়ক শিব্বির আহমেদ ওসমান মাননীয় প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম সাংবাদিক ফোরামের পার্শ্বে দাড়ানোর জন্য বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আরো কৃতজ্ঞতা জানান চট্টগ্রাম জেলা প্রসাশক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের এান ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য বেলাল নূরী ও চট্টগ্রাম জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণদের।

 

চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর মাঝে মাননীয় প্রধানমন্ত্রী র উপহার সামগ্রী হস্তান্তর #সংশোধন ১৮ মার্চ স্থানে ১৮ মে হবে এবং ১৯ মার্চ স্থানে ১৯ মে হবে বিষয়টি সংশোধন করার জন্য সম্মানিত বার্তা সম্পাদক এর দৃষ্টি আকর্ষণ করছি। নিবেদক সদস্য সচিব চট্টগ্রাম সাংবাদিক ফোরাম।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১