July 10, 2020, 11:34 am

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে কৃষকলীগ নেতার উপর হামলা।পেকুয়ার ইয়াবা পাচারকারী ডাকাত মনিয়ার সহযোগী মিতু ইয়াবাসহ বাঁশখালী থানা পুলিশের হাতে আটক.চাঁদাবাজরি অভিযোগে আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ এবং মিরাজ শিকদার বহিস্কার.পরশের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের খাবার ও কাপড় দিলো দক্ষিণ যুবলীগ।নাঙ্গলকোট উপজেলা আওয়ামী-যুব লীগের সহ-সভাপতির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনলাকসামে স্থানীয় সরকার মন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া।তুরাগে যুবলীগ নেতার ছেলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। লাকসামে মৎস খামারে বিষ প্রয়োগ, ক্ষতির পরিমান প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।নিজের প্রতিভা কে কাজে লাগিয়ে সৎ ভাবে থেকেও মানুষের হৃদয় জয় করা যায়ঃ এ্যাড, তানজিনা আক্তার।আপনাদের দুলাল ও “আলোর দিশারী”

চট্টগ্রাম পাচার কালে একাধি মামলার আসামি সাইফুল ৫০০ লিটার মদসহ আটক

চট্টগ্রাম প্রচার কালে একাধি মামলার আসামি সাইফুল ৫০০ লিটার মদসহ আটক

মাহিন উদ্দিনঃ চট্টগ্রাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পাচারকালে ৫০০ লিটার চোলাই মদসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ নভেম্বর) রাতে পারুয়া ইউনিয়নের মালেকা পাড়া এলাকা থেকে মদ জব্দ করে এবং জড়িত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

আটক ব্যক্তির নাম মো. সাইফুল ইসলাম (২৬)। বাড়ি হাটহাজারী উপজেলার চিকনদন্ডীর খন্দকিয়া এলাকায়। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) সকালে আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাঙ্গুনিয়া থানার এস আই সুমন কুমার দে বলেন, “ পারুয়া শিব মন্দির এলাকায় সড়কের পাশে চট্টগ্রাম শহরে পাচারের জন্য চোলাই মদ রাখা হয়। খবর পেয়ে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করা হয় ও মদ জব্দ করা হয়েছে। আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১