August 10, 2020, 11:20 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

গুলশান থানা আওয়ামী স্বেচ্চাসেবকলীগের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা.

গুলশান থানা আওয়ামী স্বেচ্চাসেবকলীগের পক্ষ থেকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা প্রাণঘাতী করোনাভাইরাস পাল্টে দিয়েছে এবারের ঈদের চিরচেনা আমেজ। প্রতি মুহূর্তেই সংক্রমিত হচ্ছে অসংখ্য মানুষ। মৃত্যুর সংখ্যাও বাড়ছে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে। আর মাত্র একদিন পরই পবিত্র ঈদুল ফিতর। এমতাবস্থায় এবারের ঈদের আনন্দ বিষাদে রূপ নিচ্ছে, তা বলাই যায়। প্রতিবছর এ সময় ঈদের কেনাকাটা থেকে শুরু করে বিভিন্ন রকম প্রস্তুতি থাকে তুঙ্গে। কিন্তু এবারের দৃশ্যপট সম্পূর্ণ বিপরীত। ঢাকা মহানগর উত্তর গুলশান থানা স্বেচ্ছাসেকলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম খোকন বলেন, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি ইসহাক মিয়া ইসহাক ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম ভাই গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি সৈয়দ হুমায়ন কবির ও সাধারণ সম্পাদক লিটন চন্দ্র ঘোষ এর নির্দেশে মাঠে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন এবং শত প্রতিকূলতা উপেক্ষা করে দরিদ্র ও অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা ও উপহার সামগ্রী পৌছে দেওয়ার মহান দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত ভাবে সর্বদা মানুষের পাশে থাকার চেষ্টা করছেন এবং এই পবিত্র ঈদুল ফিতরে তিনি ব্যক্তিগতভাবে অনেক পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

তিনি আরো বলেন আপনারা ঘরে থাকুন দেশ ও সমাজকে নিরাপদ রাখুন। করোনা মহামারীর এই সময়ে অবিরত কাজ করে যাওয়া একজন করোনা স্বেচ্ছাসেবক যোদ্ধা নুরুল ইসলাম খোকন ব্যক্তিগতভাবে সাধ্যের সবটুকু দিয়ে চেষ্টা করে যাচ্ছেন মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর আদর্শের সৈনিক স্বেচ্ছাসেবকলীগ নেতা দৃঢ় প্রত্যয়ী যতদিন করানো মহামারী থাকবে ততদিন জীবনবাজি রেখে কাজ করে যাবেন । তিনি আরো বলেন আপনাদের যাদের যতটুকু সামর্থ্য আছে এই ঈদে ত্যাগের মহিমা নিয়ে মানুষের পাশে দাঁড়ান এবং তাদেরকে যত টুকু সম্ভব কষ্ট লাঘবে খাদ্য সহায়তা উপহার সামগ্রী প্রদান করেন। দেশ ও জনগণের কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে আপনারা নিরাপদে ঘরে থাকেন সুস্থ থাকেন । এই মহা দুর্যোগ থেকে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ মুক্ত হবেই। তিনি আরো বলেন আপনারা নিজেকে ভালোবাসুন আপনার পরিবার ও প্রিয়জনদেরও ভালোবাসুন। সবাইকে নিয়ে ভালো থাকার চেষ্টা করুন। করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সবাইকে স্বাস্থ্য সুরক্ষা বিধি ও নির্দেশনা মেনে চলার আহ্বান জানান এই স্বেচ্ছাসেবকলীগ নেতা।যে ক্ষতি হয়েছে তা কখনোই পূরন করা সম্ভব নয়। তবুও কষ্ট ভাগাভাগি করে সবাই আসুন মহান আল্লাহর কাছে একটি প্রার্থনা করি “হে রাব্বুল আলামীন আমাদেরকে এই মহা দুর্যোগ থেকে মুক্তি দিন।”

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১