August 10, 2020, 11:24 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকনের আদাবর থানা জিডি।

কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকনের আদাবর থানা জিডি।

মোঃ ইকবাল হোসেন সোহাগ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি মোঃ ফজলুর রহমান খোকনে আদাবর থানা জিডি। জিডিতে উল্লেখ করেন আমি মোঃ ফজলুর রহমান খোকন, গ্রামঃধুনটমোড় থানাঃ শেরপুর, জেলাঃবগুড়া । বর্তমান ঠিকানা ২৩/ক ঢাকা হাউজিং, আদাবর,ঢাকা-১২০৭ ।

 

এই মর্মে জানাচ্ছি যে বিগত ০৪-০৬-২০২০ আনুমানিক বিকাল ৪.০০ ঘঠিকা সোস্যাল মিডিয়া পেইজবুকে দেখতে পাই, আমার নাম ছবি ব্যবহার করে কে বা কাহারা ফেক আইডি খুলছে।এই সকল আইডির সঙ্গে আমার কোন সম্পৃক্ততা নাই। অজ্ঞাত ব্যক্তি অসৎ উদ্দেশ্যে হাসিল করার লক্ষ্যে এবং আমার ভাবমূর্তি ক্ষুন করার উদ্দেশ্যে এইসব আইডি খুলছে । নিম্নে পেইজবুক আইডি গুলো লিংক দেওয়া হলো ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১