September 27, 2020, 4:47 pm

#
ব্রেকিং নিউজঃ
লালমাই উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর কমিটি গঠন।পটুয়াখালীতে অপহরণকৃত কিশোরী উদ্ধার, আটক ১.রেলওয়ে খাবার বগিতে বিনা টিকেটে যাত্রী পারাপার, বাসি খাবার পরিবেশন।কিশোর ফুটবলার বুলেটের দল মহেশখালীতে মুজিব বর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০সেমিফাইনালেগাইবান্ধার গোবিন্দগঞ্জে মসজিদের দানবাক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক.কথায় কাজে ডাক্তারদের ধর্মঘট তাই অনেক কিছুই সাংবাদিকদের হজম করতে হয়: বিএমএসএফ.পেকুয়ায় মাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে,আটক-১।ভোলা সদর পলিটেকনিক ইনস্টিটিউটের সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা.প্রাথমিকে প্যানেল নিয়োগের  দাবিতে বগুড়ায় স্মারকলিপি প্রদান.নাসিরনগরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত.

কুষ্টিয়ায় সহকারী মুক্তিযোদ্ধা পরিবারকে হুমকি দিয়ে জিম্মি করে রেখেছে রাজাকারের সন্তান!

কুষ্টিয়ায় সহকারী মুক্তিযোদ্ধা পরিবারকে হুমকি দিয়ে জিম্মি করে রেখেছে রাজাকারের সন্তান!

এম এ কাদের অপুঃ

কুষ্টিয়া সদর আসনের হাউজিং ডি ব্লক ৩/১ সড়ক কমরেড রৌশন আলী এলাকার মৃত আবদুস সাত্তারের পুত্র মুকুল শেখ দীর্গ ৩ যুগ ধরে বসবাদ করলেও তার দখল ও সরকারি লীজকৃত জায়গায় থাকা সত্তেও তাদের কে উচ্ছেদ করে দেওয়ার পায়তারা চালিয়ে মারধর থেকে শুরু করে হুমকি ধমকিও দিচ্ছে  মৃত রাজাকার হারুন বিশ্বাস প্রকাশ হারু বিশ্বাসের ছেলে ০১/ তনু বিশ্বাস, ২/ হাউজিং এসও অফিসের হামিদুল ৩/ শহিদুল, পিতাঃ জামাল হোসেন সহ অজ্ঞাত ৪/৫ জন উভয় কমরেড রওশন আলী সড়ক, থানা ও জেলা কুষ্টিয়া। উল্লেখিত আসামীগণ গত ২৯-০৯-১৩ ইং রোজ শুক্রবার দিবাগত রাত অনুমান ১ ঘটিকার সময় মুকুল শেখের বাড়িতে এসে মুকুল শেখের জমিন থেকে তাকে বেরিয়ে যেতে বলে তাকে চড়, থাপ্পড়, কিল ঘুষি মেরে গুরুত্বর আহত করে।

প্রকাশ থাকে যে, এর আগে মুকুল শেখ একটি দেওয়ানী মামলা দায়ের করলে গত ৩০-০৫-২০১৩ ইং তারিখে বিজ্ঞ আদালত মামলার নিষেধাজ্ঞা জারি করার কারনেই এই হামলার স্বীকার হতে হয় মৃত আবদুস সাত্তার শেখ এর পুত্র মুকুল শেখ। কুষ্টিয়ার বিজ্ঞ সদর জজ আদালতের মামলা নং ২৪০/১৩/।

এইদিকে হারুন বিশ্বাস প্রকাশ হারু বিশ্বাস তালিকাভূক্ত রাজাকারের তালিকায় ৬ নাম্বারেই তার আছে, তারই ছেলে তনু বিশ্বাস এখন অন্যের জায়গা দখল নিয়ে ব্যাকুল হয়ে আছে।

পরে মুকুল শেখ নিজের ও পরিবারের সকল সদস্যদের জীবনের নিরাপত্তার জন্য  কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন, কুষ্টিয়া মডেল থানার জিডি নং ৮৩/১৩.

শুধু তাই নয়, এসব নরপশুদের অত্যাচার সহ্য করতে না পেরে ন্যায় বিচার পাওয়ার আশায় গত ১০-০৭-২০১৩ ইং তারিখে কুষ্টিয়া পুলিশ সুপার বরাবর একটি দরখাস্ত ও করেন মুকুল শেখ অনুলিপিতে ছিলেন, মেয়র, কুষ্টিয়া পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া, গণপূর্ত মন্ত্রনালয়, ঢাকা ও অফিসার ইনচার্জ কুষ্টিয়া।

 

১৯৭১ সালের মহান মুক্তিযোদ্ধে যেমন বাঙ্গালী হয়েও রাজাকার বাহিনীর সদস্যরা বাঙ্গালীর বীর সেনাদের উপর হামলা ও অত্যাচার করে আসছিলেন, ঠিক তেমনই স্বাধীনতার এত গুলো দিন অতিবাহিত হলেও তাদের উত্তরসূরিরা আজও এমন হামলা ও হত্যা করার পায়তারা চালিয়েই যাচ্ছে, এদের কে এখনো প্রতিহত না করা হলে দিশেহারা হয়ে পড়বেন অনেক মুক্তিযোদ্ধা সহ তাদের পরিবারের সদস্য ও নিরীহ জনগণ।

 

বিস্তারিত আরো আসছে ২য় পর্বে!!

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০