November 23, 2020, 4:42 pm

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।লাকসাম “মুক্তি সোস্যাল অর্গানাইজেশন”এর সহায়তা কিডনি রোগী শারমিনকে ৫১,২৫০ টাকা অনুদান হস্তান্তর।ধান-চালের দর বেঁধে দেয়ার সুফল পাচ্ছে মানুষ- খাদ্যমন্ত্রী।কুমিল্লায় র‌্যাবের অভিযানে এ্যাম্বুলেন্স সিএনজিসহ বিপুল পরিমান ফেন্সিডিল গাঁজা ইয়াবা উদ্ধার! আটক-৩।কুমিল্লার লালমাইয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।সাপাহারে পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন।জনবান্ধব জিয়াকে চেয়ারম্যান হিসেবে চায় কলিমহর ইউনিয়নবাসী রাজবাড়ী থেকে ফিরেঃ বিজরা জেনারেল হাসপাতালের চিকিৎসকের ভুল চিকিৎসায় রোগীর জরায়ু কেটে ফেলার অভিযোগ। পেকুয়ায় দিন দুপুরে ঘর ভেঙ্গে, মালামাল লুটকরে নিয়েগেল দুর্বৃত্তরা!ফেসবুকে স্ট্যাটাস শেয়ার নিয়ে হামলা, ভাঙচুর মীরসরাইয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস আহত।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ড হান্ট ক্রিকেট একাডেমির ক্যাম্পের জার্সি ও ট্রফি উন্মোচন।

রকিবুল হাসান রকি :

                                      কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির চার দিনব্যাপী কন্ডিশনিং ক্যাম্প ২৮ অক্টোবর বুধবার থেকে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সোমবার সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি মাঠে ম্যাচের ট্রফি ও জার্সি উন্মোচন করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সভাপতি ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার। অনুষ্ঠানে গোলাম সারওয়ার সাংবাদিকদের জানান, চার দিনব্যাপী কন্ডিশনিং ক্যাম্প উপলক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমি মাঠে বেশ কিছুদিন ধরে কয়েক’শ খেলোয়াড় অনুশীলন করে যাচ্ছে। এদের মধ্যে ৪০ জন সিনিয়র খেলোয়াড়ের মধ্যে চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে।৫০ ওভারের ৩টি ওডিআই এবং একটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। ভিডিও এনালাইসিসের মাধ্যমে খেলোয়াড়দের খুঁটিনাটি সমস্যাগুলো চিহ্নিত করে পরবর্তীতে জাতীয় পর্যায়ের কোচদের নিয়ে মান উন্নত করা হবে।চট্টগ্রাম বিভাগীয় প্রধান কোচ মমিনুল হক ভিডিও এনালাইসিসের প্রধান হিসাবে কাজ করবেন। নিজেদের মধ্যে চার দিনব্যাপী এ ম্যাচ বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার (২৮, ৩০, ৩১ অক্টোবর ও ২ নভেম্বর) অনুষ্ঠিত হবে।

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল সাংবাদিকদের বলেন, ‘আমার বাবা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল যেভাবে বাংলাদেশ ক্রিকেটের মান উন্নয়ন করেছেন, আমিও তাঁর (অর্থমন্ত্রীর) অনুপ্রেরণা ও দিক-নির্দেশনায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট একাডেমির মাধ্যমে তৃনমূল পর্যায়ে খেলার মান উন্নয়ন করে কুমিল্লা হতে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি করার চেষ্টা করছি। খেলোয়াড়দের মাঝে আত্মবিশ্বাস ও মনোবল সৃষ্টির জন্য করোনা ভাইরাসের এ সময়ে কন্ডিশিনং ক্যাম্পের উদ্যোগ নেয়া হয়েছে। খেলা পরিচালনা করতে গিয়ে যারা আমাদের কে সহযোগিতা করেছেন তাদের কে ধন্যবাদ জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমির সমন্বয়কারী মোঃ আতিকুর রহমান। এ সময় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম,কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা ভিপি কামরুল হাসান শাহিন,অর্থমন্ত্রীর এপিএস মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০