March 31, 2020, 7:31 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

কুমিল্লায় সাংবাদিক সিরাজের ওপর হামলাকারী দুর্বৃত্তরা ধরা ছোঁয়ার বাইরে কেন?

কুমিল্লায় সাংবাদিক সিরাজের ওপর হামলাকারী দুর্বৃত্তরা ধরা ছোঁয়ার বাইরে কেন?

কুমিল্লায় পত্রিকা অফিসে কাজ শেষে বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত সংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরী কি বিচার পাবেন? ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকার কুমিল্লায় কর্মরত স্টাফ রিপোর্টারর ও কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক কুমিল্লার ডাক পত্রিকার সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরীকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত করার ঘটনার ১০ দিনেও দুর্বৃত্তরা গ্রেফতার হয়নি।

 

জানা যায়, গত ৭ মার্চ রাতে অফিসে কাজ শেষে বাসায় ফেরার পথে রাত আনুমানিক সোয়া ১০ টায় কুমিল্লা মহানগরীর টমসমব্রীজ এলাকায় একদল সন্ত্রাসীর ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। এঘটনায় আহত সাংবাদিকের ছোট ভাই কোতয়ালী মডেল থানায় দু’জনের নাম উল্লেখসহ ৪/৫ জন অজ্ঞাত আসামী উল্লেখ করে একটি মামলা রুজু করেন।
১০ দিন পার হলেও হামলায় জড়িত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। অবিলম্বে সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরীর ওপর নৃশংস হামলায় জড়িতদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০