November 23, 2020, 4:10 pm

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।লাকসাম “মুক্তি সোস্যাল অর্গানাইজেশন”এর সহায়তা কিডনি রোগী শারমিনকে ৫১,২৫০ টাকা অনুদান হস্তান্তর।ধান-চালের দর বেঁধে দেয়ার সুফল পাচ্ছে মানুষ- খাদ্যমন্ত্রী।কুমিল্লায় র‌্যাবের অভিযানে এ্যাম্বুলেন্স সিএনজিসহ বিপুল পরিমান ফেন্সিডিল গাঁজা ইয়াবা উদ্ধার! আটক-৩।কুমিল্লার লালমাইয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।সাপাহারে পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন।জনবান্ধব জিয়াকে চেয়ারম্যান হিসেবে চায় কলিমহর ইউনিয়নবাসী রাজবাড়ী থেকে ফিরেঃ বিজরা জেনারেল হাসপাতালের চিকিৎসকের ভুল চিকিৎসায় রোগীর জরায়ু কেটে ফেলার অভিযোগ। পেকুয়ায় দিন দুপুরে ঘর ভেঙ্গে, মালামাল লুটকরে নিয়েগেল দুর্বৃত্তরা!ফেসবুকে স্ট্যাটাস শেয়ার নিয়ে হামলা, ভাঙচুর মীরসরাইয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস আহত।

কুমিল্লায় র‌্যাবের অভিযানে এ্যাম্বুলেন্স সিএনজিসহ বিপুল পরিমান ফেন্সিডিল গাঁজা ইয়াবা উদ্ধার! আটক-৩।

মোঃ মহিউদ্দিন সরকারঃ

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ কর্তৃক শনিবার সকালে জেলার কোতয়ালি থানাধীন দক্ষিণ দূর্গাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এ্যাম্বুলেন্স ও সিএনজিতে করে ফেন্সিডিল ও গাঁজা পরিবহনকালে একজন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময়ে উক্ত এ্যাম্বুলেন্স ও সিএনজি তল্লাশিকরে ২৮১ (দুইশত একাশি বোতল) ফেন্সিডিল ও ১৫ (পনের) কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে স্বপন মিয়া (২৮)।

এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্স ও সিএনজিটিও জব্দ করা হয়। এছাড়াও পৃথক অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২১ নভেম্বর ২০২০ ইং তারিখ দুপুরে কুমিল্লা জেলার বুড়িচং থানার ছয়গ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩,৯৫০ (তিন হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার বুড়িচং থানার চরনল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে শাহিন (৩৫) ও নোয়াখালী জেলার নোয়াখালী সদর থানার উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ জসিম (৪০)।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, গ্রেতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গেস্খফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা’র উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব সাংবাদিকদের বলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০