March 31, 2020, 8:45 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

করোনা ভাইরাস ১৬৫ টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে, বরাবরেমত চীন বাংলাদেশের পাশে থাকবে।

করোনা ভাইরাস ১৬৫ টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে, বরাবরেমত চীন বাংলাদেশের পাশে থাকবে।

মাহিন উদ্দিনঃ চট্টগ্রাম

করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশকে বিপুল সংখ্যক টেস্ট কিটসহ জরুরি চিকিৎসাসেবা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চীন।

এ বিষয়ে ঢাকার চীন দূতাবাস থেকে পররাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে দূতাবাস। বুধবার ঢাকার চীনা দূতাবাস এ তথ্য জানিয়েছে।

চীনা দূতাবাস জানায়, করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশকে বিপুল সংখ্যক টেস্ট কিটসহ জরুরি চিকিৎসাসেবা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। চীনের ঢাকার দূতাবাস থেকে বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোকেও এ তথ্য জানানো হয়েছে।

চীন দূতাবাস জানায়, বাংলাদেশি নাগরিকদের জন্য করোনা মহামারিরোধে চীন বরাবরই বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য অংশীদার ছিল, আগামীতে থাকবে।

উল্লেখ্য, ১৬৫টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত এতে মারা গেছেন ৭ হাজার ৯৬৫ জন, আক্রান্ত হয়েছেন অন্তত ১ লাখ ৯৮ হাজার ১২৯ জন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০