October 27, 2020, 5:11 pm

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে মসজিদের খতিবের সাথে তুচ্ছ ঘটনার বিস্তারিত তুলে ধরে সংবাদ সম্মেলনে।🌷 🌷 কবিতার স্বপ্ননীল পরিবারের পদোন্নতিতে অভিনন্দন পোষ্ট🌷 🌷।লাকসামে টাকার বিনিময়ে বিনা টিকেটে যাত্রী পারাপার করছে জিআরপি পুলিশ, দেখার কেউ নাই। ধারাবাহিক পর্ব-১।Department of Historyকুমিল্লা ভিক্টোরিয়ান্স ট্যালেন্ড হান্ট ক্রিকেট একাডেমির ক্যাম্পের জার্সি ও ট্রফি উন্মোচন।বাগমারা দক্ষিনের দৌলতপুরে অবিনব কায়দায় দোকান লুটপাট।চান্দিনায় মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলা লুটপাট, আহত-২, থানায় মামলা।এসএম ট্রেডিংয়ের ব্যবসার আড়ালে গ্রাহকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।লাকসাম পূর্ব ইউনিয়ন নরপাটি  আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত.নোয়াখালীর চাটখিলে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, কিশোরের বিরুদ্ধে মামলা।

কথায় কাজে ডাক্তারদের ধর্মঘট তাই অনেক কিছুই সাংবাদিকদের হজম করতে হয়: বিএমএসএফ.

বিএমএসএফ.

ঢাকা বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০: সাংবাদিকরা মূর্খ! কথাটি আদিতমারীর একজন ডাক্তার ফরহাদের। এগুলো মেনে নেয়া যায়না, তবুও কেন যেনো মেনে নিতে হয়! চিকিৎসকের এরুপ ঔদ্যর্তপূর্ণ আচরনের বিরোধীতা করা হলে তারা দেশব্যাপী ধর্মঘট ডেকে স্বাস্থ্যসেবা বন্ধ করে দিতে পারেন। কেননা তারা ঐক্যবদ্ধ মাসতুতো ভাই। গতকাল বুধবার লালমনিরহাটের আদিতমারী সরকারী হাসপাতালে রোগিদের দূর্ভোগ নিয়ে নিউজ টুয়েন্টিফোরে লাইভ চলাকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রেজাউল করিম মানিকের সাথে চিকিৎসক ফরহাদের ঔদ্যর্তপূর্ন আচরণ এবং গোটা সাংবাদিক সমাজকে মূর্খ বলায় নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।

শুনেছি গতকালই বিষয়টি স্থানীয় স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. তৌফিক আহমেদ অভিযুক্ত ডা. ফরহাদকে দিয়ে সাংবাদিকের সাথে এরুপ আচরণের জন্য লিখিত ভাবে দূ:খ ও ক্ষমা চেয়েছেন। এ ব্যাপারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক প্রতিক্রিয়ায় বলেন, কথায় কথায় ডাক্তাররা ধর্মঘট ডাকেন তাই অনেক কিছুই সাংবাদিকদের হজম করতে হয়। যেহেতু সাংবাদিকরা রাষ্ট্রেরই একটি অংশ। আর ভুক্তভোগি রোগি জনসাধারণ রাষ্ট্রেরই মালিক। সেবা প্রাপ্তি রোগির অধিকার। সেবা বঞ্চিত করা অপরাধ। আমরা রাষ্ট্র ও জনগনের কথা চিন্তা করে কঠিন কোন কর্মসূচী চাইনা। ভবিষ্যতে ডাক্তাররা এই ধরনের আচরণ কোন সাংবাদিক কিংবা রোগির সাথে করুক তা আমরা কোন ভাবেই মেনে নেবোনা বলে হুশিয়ারী উচ্চারণ করা হয়। চিকিৎসকদের উদ্দেশ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির পক্ষ থেকে বলা হয়েছে, আপনারা রোগির জীবন বাঁচান সত্যি তবে রোগির সাথে আচরণটা কেমন হওয়া উচিত সেটা আগে শিখুন…।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১