March 31, 2020, 6:46 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

আধুনিক মানের গ্রাম পুলিশ গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে- উপজেলা নির্বাহী কর্মকর্তা!!

আধুনিক মানের গ্রাম পুলিশ গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে- উপজেলা নির্বাহী কর্মকর্তা!!

রশিদুর রহমান রানা শিবগঞ্জ  (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর বলেছেন, গ্রাম পুলিশকে আধুনিকায়ন করতে কাজ করে যাচ্ছে সরকার। ইতিমধ্যে গ্রাম পুলিশদের বেতন ভাতা বৃদ্ধি সহ গ্রামপুলিশদের জীবন মান উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। অচীরেই গ্রাম পুলিশের চাকুরী সরকারিকরণ করবে সরকার।
তিনি গতকাল উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১২টি ইউনিয়নের গ্রাম পুলিশদের বার্ষিক পোশাক ও অন্যান্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার গ্রাম পুলিশদের মাঝে ১টি করে ফুল শার্ট, হাফ শার্ট, শীতের জ্যাকেট, বাশি, লাঠি, বেল্ট ও ন্যামপ্লেট, শোল্ডার ব্যাচ, ২টি ফুল প্যান্ট, ১ জোড়া করে জুতা, মোজা ও রাবারের গামবুট, দাফাদারদের স্টার এবং মহিলা গ্রামপুলিশদের জন্য ২টি শাড়ি, ১টি করে ফুলহাতা ব্লাউজ, হাফহাতা ব্লাউজ, শীতের জ্যাকেট, ২টি করে পেটিকোট ও ১ জোড়া জুতা-মোজা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন ময়দানহাট্টা ইউপি গ্রামপুলিশ দলঅধিনায়ক দাফাদার ইসমাইল হোসেন, কিচক ইউপির সিরাজুল ইসলাম, আটমূল ইউপি মাসুদুর রহমান, পিরব ইউপি লাল বাহাদুর, রায়নগর ইউপি মনিন্দ্র চন্দ্র মোহন্ত, মোকামতলা ইউপি মহল্লাদার মতিলাল রবিদাস, সৈয়দপুর ইউপির মুকুল হোসেন, দেউলী ইউপির মোস্তাফিজুর রহমান, শিবগঞ্জ ইউপির আবু বক্কর, বিহার ইউপির আফজাল হোসেন, বুড়িগঞ্জ ইউপির রুহুল আমিন, মাঝিহট্ট ইউপির জাহাঙ্গীর হোসেনসহ ১২টি ইউনিয়নের

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০