March 31, 2020, 3:16 pm

#
ব্রেকিং নিউজঃ
মুরাদনগরে প্রাইভেটকার পানিতে ডুবে শ্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত.বুড়িচংয়ে বিল্লাল হত্যায় সন্দেহভাজন কিশোর আটক।কুমিল্লার সাংবাদিক নেতাদের কি খবর?. বিবিসিবার্তা।ইসলামী ফ্রন্টের সিদ্ধান্ত ছাড়াই করোনা থেকে মুক্তির জন্য কুমিল্লা সহ সারা বাংলাদেশের বাড়িতে ও মসজিদে দেয়া হয় আযান।তুরাগে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার. বিবিসিবার্তা২৪.তুরাগে জীবানুনাশক ঔষধের তীব্র সংকট।বগুড়ায় স্কুলছাত্র ছুরিকাহত গ্রেফতার ২ -অস্ত্র উদ্ধার।নাঙ্গলকোটে দুই পরিবারের সংঘর্ষে আহত ১০ঃ বিবিসিবার্তা২৪লাকসামে ভয়াবহ আগুনে দোকান-ঘর পুড়ে ছাই : ৮লাখ টাকার ক্ষতি সাধন।করোনা ভাইরাসের কারনে দুই শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে সরকার।

আখেরি মোনাজাতের মাধ্যমে নীলফামারীর ইজতেমা শেষ!!

আখেরি মোনাজাতের মাধ্যমে নীলফামারীর ইজতেমা শেষ!!

নীলফামারী প্রতিনিধি॥

আখেরি মোনাজাতে বিশ্বশান্তি কামনার মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর মিনি ইজতেমা।শনিবার(৮ ফেব্রুয়ারি)দুপুরে মোনাজাতে অংশ নেন লক্ষাধিক মুসল্লি। আমিন আল্লাহুম্মা আমিন ধ্বনিতে মুখরিত হয়েছিল ইজতেমা স্থল জেলা সদরের নগর দারোয়ানী সুতা কল মাঠ এলাকা।এ ছাড়া ইজতেমা ময়দান ও আশপাশের কয়েক কিলোমিটার এলাকাজুড়ে লাগানো মাইকে ছড়িয়ে পড়ে সেই ধ্বনি।৩০ মিনিট হয় সেই আখেরি মোনাজাত।
এতে তাবলিগ জামাতের সুরা সদস্য কাকরাইল মসজিদের মুরব্বি মাওলানা মোশাররফ হোসেন মোনাজাত পরিচালনা করেন। ইজতেমার মুরব্বি অধ্যক্ষ মাওলানা দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
মোনাজাতে অংশ নিতে ময়দানসহ আশপাশের রাস্তাঘাট, কলকারখানার ছাদ, খালি জায়গায় পলিথিন, পত্রিকা, পাটি ও জায়নামাজ বিছিয়ে অবস্থান নেন লক্ষাধিক নারী-পুরুষ ।
উল্লেখঃ-গত বৃহস্পতিবার(৬ ফেব্রুয়ারি) ফজরের নামাজের পর তিনদিন ব্যাপী এই মিনি ইজতেমা শুরু হয়েছিল। ইজতেমা ও আখেরি মোনাজাত উপলক্ষে লাখো মুসল্লির সমাগম সহজ করতে যান চলাচল নিয়ন্ত্রণে পদক্ষেপ নেয় নীলফামারী পুলিশ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১