July 10, 2020, 11:40 am

#
ব্রেকিং নিউজঃ
তুরাগে কৃষকলীগ নেতার উপর হামলা।পেকুয়ার ইয়াবা পাচারকারী ডাকাত মনিয়ার সহযোগী মিতু ইয়াবাসহ বাঁশখালী থানা পুলিশের হাতে আটক.চাঁদাবাজরি অভিযোগে আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ এবং মিরাজ শিকদার বহিস্কার.পরশের জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের খাবার ও কাপড় দিলো দক্ষিণ যুবলীগ।নাঙ্গলকোট উপজেলা আওয়ামী-যুব লীগের সহ-সভাপতির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজনলাকসামে স্থানীয় সরকার মন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া।তুরাগে যুবলীগ নেতার ছেলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। লাকসামে মৎস খামারে বিষ প্রয়োগ, ক্ষতির পরিমান প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।নিজের প্রতিভা কে কাজে লাগিয়ে সৎ ভাবে থেকেও মানুষের হৃদয় জয় করা যায়ঃ এ্যাড, তানজিনা আক্তার।আপনাদের দুলাল ও “আলোর দিশারী”

আখেরি মোনাজাতের মাধ্যমে নীলফামারীর ইজতেমা শেষ!!

আখেরি মোনাজাতের মাধ্যমে নীলফামারীর ইজতেমা শেষ!!

নীলফামারী প্রতিনিধি॥

আখেরি মোনাজাতে বিশ্বশান্তি কামনার মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর মিনি ইজতেমা।শনিবার(৮ ফেব্রুয়ারি)দুপুরে মোনাজাতে অংশ নেন লক্ষাধিক মুসল্লি। আমিন আল্লাহুম্মা আমিন ধ্বনিতে মুখরিত হয়েছিল ইজতেমা স্থল জেলা সদরের নগর দারোয়ানী সুতা কল মাঠ এলাকা।এ ছাড়া ইজতেমা ময়দান ও আশপাশের কয়েক কিলোমিটার এলাকাজুড়ে লাগানো মাইকে ছড়িয়ে পড়ে সেই ধ্বনি।৩০ মিনিট হয় সেই আখেরি মোনাজাত।
এতে তাবলিগ জামাতের সুরা সদস্য কাকরাইল মসজিদের মুরব্বি মাওলানা মোশাররফ হোসেন মোনাজাত পরিচালনা করেন। ইজতেমার মুরব্বি অধ্যক্ষ মাওলানা দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
মোনাজাতে অংশ নিতে ময়দানসহ আশপাশের রাস্তাঘাট, কলকারখানার ছাদ, খালি জায়গায় পলিথিন, পত্রিকা, পাটি ও জায়নামাজ বিছিয়ে অবস্থান নেন লক্ষাধিক নারী-পুরুষ ।
উল্লেখঃ-গত বৃহস্পতিবার(৬ ফেব্রুয়ারি) ফজরের নামাজের পর তিনদিন ব্যাপী এই মিনি ইজতেমা শুরু হয়েছিল। ইজতেমা ও আখেরি মোনাজাত উপলক্ষে লাখো মুসল্লির সমাগম সহজ করতে যান চলাচল নিয়ন্ত্রণে পদক্ষেপ নেয় নীলফামারী পুলিশ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১