August 10, 2020, 10:57 am

#
ব্রেকিং নিউজঃ
মনোহরগঞ্জ আমতলী গ্রামের শাশুড়ী মিথ্যা অভিযোগ লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা।লাকসামে র‍্যাবের অভিযানে ভুয়া ডাক্তার কে মোবাইল কোটে সাজা ও ১টি প্রতিষ্ঠান সীলগালা.মাহবুব কবির মিলনকে ওএসডি করা আর সৎ কর্মকর্তাদের ’অশনি সংকেত’ দেখানো এককথা.লাকসামে কিশোরী মেয়ে কে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ করায় পরিবারের উপর হামলা.টেকনাফে সাংবাদিক মোস্তাফার চোখে মরিচের গুঁড়া দিয়ে নির্যাতন করেন ওসি প্রদীপ কুমার দাস!!পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত.শিবগঞ্জে উপজেলা পরিদর্শনে জেলা প্রশাসক জিয়াউল হকনাসিরনগরে হতদরিদ্রের মাঝে রিং স্লাব বিতরণপটুয়াখালীতে পান চাষীরা হতাশায় দিন কাটাচ্ছে।নানান অপকর্মের দায়ে দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা থেকে প্রতিনিধি বরখাস্ত।।

অসহায় মায়ের পাশে মুক্তিযোদ্ধা সন্তান শাজান!

অসহায় মায়ের পাশে মুক্তিযোদ্ধা সন্তান শাজান!

এম এ কাদের অপুঃ

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। এই বাক্যটি মাথায় রেখে যখনই কারো বিপদের কথা শুনা যায় তখনই সেই দূর প্রবাস থেকে সাড়া জাগিয়ে এগিয়ে আশা ব্যক্তির নাম শাজান।

কুমিল্লা জেলার লাকসাম পৌরসভাধীন ২ নং ওয়ার্ড বাইনছাটিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আর্মি মমতাজের সুযোগ্য সন্তান এই শাজান।

বাহরাইন প্রবাসী শাজান লাকসাম থেকে শুরু করে দেশের বিভিন্ন জায়গায় যে কোন মানুষের বিপদ আপদের কথা শুনা মাত্রই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে বার বার তিনি প্রমাণ করেন যে মানুষ মানুষের জন্য।

গত ১০ই জুন লাকসাম ফেয়ার হেলথ হসপিটালের ২০৪ নং রুমে ভর্তি থাকা এক প্রসুতি বোনের অপারেশনের মাধ্যমে সন্তান ভুমিষ্ট করার কথা শুনা মাত্রই হসপিটালের বিল পরিশোদের জন্য এগিয়ে আসেন এই শাজান।

আনন্দ টিভির প্রতিনিধি সাংবাদিক এম এ কাদের অপু ও সাংবাদিক আবদুর রহমানের সহযোগিতায় আজ পবিত্র জুম্মার দিনে এম এ কাদের অপু’র হাত দিয়ে আর্থিক সহযোগিতা প্রদান করেন এই শাজান।

সাহায্য হাতে পেয়ে খুশিতে মহান আল্লাহ্‌র দরবারে শুকরিয়া ও শাজান সহ তার পরিবারের সকলের জন্য দোয়া ও শাজানের মা মৃত সাজেদা বেগমের রুহের মাগফিরাত কামনা করেন উপকৃত পরিবারের সকল সদস্য।

 

 

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১